প্রবাসী বিজ্ঞানী বিশ্বরূপ ঘোষের ব্যাতিক্রমী প্রচেষ্টা তার জন্মস্থানকে ঘিরে

Reading Time: < 1 minute

নিউক্র্যাড হেলথ হাব তথ্যসূত্র, জুন ১৬, ২০২২

গবেষক বিজ্ঞানী বিশ্বরূপ ঘোষ পূর্ব বর্ধমান জেলার কালনা মহকুমা থেকে আজ আমেরিকাতে কর্মরত। বাংলাতে গড়ে তুলেছেন দুটি স্টার্টআপ। “ছোটো ছোটো প্রচেস্টার মাধ্যমে বাংলার বুকে শিল্প ও কর্মের সৃষ্টি সম্ভব” – ড: ঘোষ।

রোগ নির্ণয়ে ক্লিনিকাল পাথলোজিকাল টেস্ট গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করে। গ্রাম বাংলায় মানুষ সঠিক পরিষেবা অনেক সময় পান না। সাধারণ মানুষ বহুভাবে প্রতারিত হন। এই প্রসঙ্গে কি বললেন ড: ঘোষ?

আটঘরিয়া সিমলন গ্রাম পঞ্চায়েতের মানুষ বাজার মূল্য থেকে ৬০% কম মূল্যে পরিষেবা পেতে পারেন – ড: ঘোষ

নিউক্র্যাড হেলথ হাব ভারতব্যাপী টেলিমেডিসিন পরিষেবার সাথে গড়ে তুলেছে সিমলন আটঘরিয়া গ্রাম পঞ্চায়েতে এক প্যাথলজিক্যাল সার্ভিসেস যেখানে গ্রামের মানুষ বাজার মূল্য থেকে ৬০% কম মূল্যে পরিষেবা পেতে পারেনl Neucrad Health Hub India LLPP.S, Vill-Machalandapur P.O-Simlon, Dist, PurbaBardhaman, Kalna, West Bengal 713405, India https://g.co/kgs/vRuCqo

May be an image of 2 people and text that says 'NC নিউক্র্যাড হেলথ হাব ইন্ডিয়া এল. প্যাথ ল্যাব ফ্যামিলি কার্ড দুর্দান্ত অফার নিউক্রযাড হেলথ নিয়ে এসেছে আপনাদের জন্য প্যাথল্যাব ফ্যামিলি কার্ড। প্যাথলজিক্যাল টেস্ট এর উপর ৬০% ছাড় NC Health Hub App 89677797765, 7908891746 www.nchealthhub.com মছলন্দপুর সিমলন মোড়, কালনা, পূর্বব্ধমান,পিন-৭১৩৪০৫ সাবস্ক্রাইব করুন f'

“আপনারা NC Health Hub app ডাউনলোড করে ও টেলিমেডিসিন পরিষেবা নিয়ে আমাদের পাশে থাকতে পারেন l বাংলা থেকে ভারতব্যাপী এই হেলথ হাব গড়ে তুলতে আমাদের সাহায্য করুন” -বিশ্বরূপ ঘোষ, পিএইচডি কো- ফাউন্ডার নিউক্র্যাড হেলথ হাব ।

%d bloggers like this: