গ্রাম থেকে শহর – প্যাথলজিক্যাল টেস্টিং পরিষেবায় নতুন মডেল গড়বে নিউক্র্যাড হেলথ হাব স্টার্টআপ

OLYMPUS DIGITAL CAMERA

Reading Time: 2 minutes

“গ্রাম থেকে শহর – প্যাথলজিক্যাল টেস্টিং পরিষেবায় নতুন মডেল গড়বে নিউক্র্যাড হেলথ হাব স্টার্টআপ” – ড: ঘোষ I

প্রাথমিক রোগ নির্ণয়ে প্যাথলজিক্যাল টেস্টিং গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করে। শুধু তাই নয়, প্রিভেন্টিভ হেলথ ম্যানেজমেন্টের ক্ষেত্রেও এর গুরুত্ব অপরিসীম। চারিদিকে ঝা চকচকে অট্টালিকা গড়ে উঠেছে প্যাথলজিক্যাল পরিষেবা দেবার জন্য। গড়ে উঠেছে কমিশন ভিত্তিক ব্যাবসায়িক মডেল।

চারিদিকে দালাল আর প্যাথলজিক্যাল রিপোর্টে গরমিল !! আপনারা নিজেরাও উপলব্ধি করেন যখন ক্লিনিকাল ইনভেস্টিগেশনের জন্য আশেপাশের ডায়াগনস্টিক সেন্টার থেকে রিপোর্ট করেন। আসলে মূল্যবোধের থেকে এখন ব্যবসা বেশি প্রাধান্য পেয়ে থাকে। অনেকে আছেন যারা মূল্যবোধের ওপর, সঠিক মূল্যায়নের ওপর নজর দেন কিন্তু প্রতিযোগিতায় পেরে উঠছেন না।

নিউক্র্যাড হেলথ নিয়ে আসছে নতুন মডেল যেখানে মূল্যবোধের ওপর, সঠিক মূল্যায়নের ওপর নজর দিয়ে গড়ে তোলা হলে এক নতুন পরিষেবা। আপনারা আমাদের এই বিশেষ অভিযানে আমাদের সঙ্গে আসতে পারেন। আগামী 2 বছরে সারা পশ্চিমবঙ্গে গড়ে তোলা হবে এই বিশেষ পরিষেবা। যারা মূল্যবোধের ওপর, সঠিক মূল্যায়নের ওপর নজর দেন, আসুন আমরা সমবেত ভাবে কাজ করি।

বর্তমানে নিউক্র্যাড হেলথ শুরু করেছে বিশেষ প্যাথলজিক্যাল টেস্টিং পরিষেবা যেখানে পূর্ববর্ধমানের কালনার আটঘরিয়া সিমলন গ্রাম পঞ্চায়েতের সাধারণ মানুষ অত্যন্ত সুলভ মূল্যে পরিষেবা পাচ্ছেন।


“বাংলা থেকে ভারতব্যাপী টেলিমেডিসিন পরিষেবার পাশে, নিউক্র্যাড হেলথের মাধ্যমে আগামীদিনে আপনারা ঘরে বসে সুলভমূল্যে সঠিক প্যাথলজিক্যাল টেস্টিং পরিষেবাও পাবেন।” – বলেছেন নিউক্র্যাড হেলথের কো-ফাউন্ডার বিজ্ঞানী বিশ্বরূপ ঘোষ যিনি বর্তমানে আমেরিকাতে গবেষণারত।

আপনি যদি সমাজে মূল্যবোধের ও সঠিক মূল্যায়নের মাধ্যমে ডায়াগনস্টিক পরিষেবা দিতে চান তাহলে নিউক্র্যাড হেলথের সাথে গাঁটছাড়া বাঁধতে আজই হোয়াটসআপ করুন +৯১৮৯৬৭৭৭৯৭৬৫ নম্বরে।

নিউক্র্যাড হেলথ হাব ইন্ডিয়ার মিডিয়া রিলিজ
জুলাই ১১, ২০২২
যোগাযোগ – সুজাতা মন্ডল